আজ-  ,
basic-bank
পরীক্ষামূলক প্রকাশনা
basic-bank
সংবাদ শিরোনাম :

জাতির পিতা শেখ মুজিবের কন্যার পাশে সারা পৃথিবী আছে – কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী

বাংলাদেশ আজ একা নয় জাতির পিতা শেখ মুজিবের কন্যার পাশে  আর্ত মানবতার সেবায় সারা পৃথিবী আছে। শেখ হাসিনা তাঁর নিজের জন্মদিনের উৎসব বাতিল করে সেই অর্থ রোহিঙ্গাদের সেবায় ব্যয় করছেন। বাংলাদেশের বৌদ্ধ সম্প্রদায় শেখ হাসিনাকে অনুসরন করে তাদের ফানুস ফাটানো উৎসবে যে টাকা খরচ হতো সেই টাকা রোহিঙ্গাদের আর্ত মানবতার সেবায় সহায়তা দিয়েছেন। আমরা দেখতে পাচ্ছি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাুিসনার দক্ষ দেশ পরিচালনায় মানুষ উৎসবে অংশ নেয় একে অপরজনকে আলিঙ্গন করে সবার মুখে হাসি আনে। বানবাসী মানুষ কে কীভাবে তিনি মায়ের মমতা দিয়ে বোনের স্নেহ  দিয়ে সবাইকে পাশে দাঁড়িয়ে আশ্রয় দেন সাহস দেন মমতা দিয়ে ভরিয়ে দেন এরই নাম শেখ হাসিনা। সারা বিশ্বের মানুষ চায় রোহিঙ্গা সমস্যা সমাধানের জন্য। প্রধানমন্ত্রী সেই লক্ষ্য নিয়ে, কোন অভিনয় নয়, কোন কৃত্রিমতা নয় অন্তরের ভালবাসা দিয়ে আর্ত মানবতার সেবায় রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছেন। ‘শেখ হাসিনা ফকিরের বাচ্চা নয় যে হাত পাইত্যা নেয়। ‘আল্লা রস্থে দুইডা পয়সা দিয়া যান’-এরই মাঝখান দিয়ে বাংলাদেশকে বের করে নিয়ে এসেছে শেখ হাসিনা।

মন্ত্রী আবেগে আপ্লুত হয়ে বলেন, রোহিঙ্গাদের জন্য কষ্ট সবারই হয়। শেরপুরের নালিতাবাড়ী উপজেলার শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরে ২৭ অক্টোবর বুধবার দুপুরে উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অরুণ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এই কথাগুলো বলেন।
কৃষিমন্ত্রী আরো বলেন, আমি হিসাব করি যারা পাহাড়ি অঞ্চলের এই জনপদকে সবুজে সবুজে ঘিরে সমস্ত প্রাকৃতিক দুর্যোগের মোকাবেলা করে দিনের পর দিন উন্নয়নে এগিয়ে নিয়ে যায় তাদের জন্য কোন কিছুই আল্লাহর রহমতে অসম্ভব নয়। রোহিঙ্গাদের সহায়তায় পাশে দাঁড়ানোর জন্য তিনি বাংলাদেশের সকল মানুষ, সরকারী কর্মকর্তা কর্মচারী সহ নালিতাবাড়ী পূজা উদযাপন কমিটি এবং সাংবাদিকদের ধন্যবাদ জানান। বক্তব্য শেষে মন্ত্রী বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন-শেরপুর জেলা প্রশাসক ড: মল্লিক আনোয়ার, জেলা পুলিশ সুপার রফিকুল হাসান গনি, উপজেলা নির্বাহী অফিসার তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ জিয়াউল হোসেন মাস্টার, সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর চেয়ারম্যান, সাধারন সম্পাদক ফজলুল হক, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দীক, আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক যোগেন চন্দ্র রায়, ওয়াজকুরনী , কোষাধ্যক্ষ ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোপাল চন্দ্র সরকার, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, চেয়ারম্যান শহীদুল্লাহ তালুকদার মুকুল, যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর আলম, কৃষকলীগের আহ্বায়ক খন্দকার শফিক চেয়ারম্যান প্রমুখ।