আজ-  ,
basic-bank
পরীক্ষামূলক প্রকাশনা
basic-bank
সংবাদ শিরোনাম :

সেইলরের ডিজাইন স্টুডিও উদ্বোধন

ইন্টারনেটের প্রভাবে পোশাকে চক্রাকার রদবদল দৃশ্যমান। উৎসব ও দৈনন্দিন পোশাকে তাই ডিজাইন নিয়ে নিরীক্ষাও এখন বেশি। টেইলারিং জামা-কাপড়ের পরিবর্তে রেডিমেড ব্র্যান্ড এখন ফ্যাশনে ইন। সমকালীন ধারাবাহিকতায় লাইফস্টাইল স্টোর সেইলর ঐতিহ্যের সাথে আভিজাত্যের মিশেলে তৈরি করেছে তেমনি সব ফেস্টিভ বা স্ট্রিট ক্যাজুয়াল ফ্যাশন আউটফিট।

রেডি টু ওয়ার রিটেইল স্টোর বৈচিত্র্যপূর্ণ ডিজাইন সমৃদ্ধ করবার লক্ষে সেইলর এবার নিজস্ব ডিজাইন স্টুডিও চালু করেছে। কালার চার্ট, ফ্যাশন ফোরকাস্টিং, প্রোডাক্ট ডেভলপমেন্ট, প্যাটার্ন ও প্রোডাক্ট স্যাম্পলিং সবকিছুইতে ব্র্যান্ড ভ্যালুর অর্ন্তভুক্তি বাড়াতেই এই উদ্যোগ।

ডিজাইনারদের সৃষ্টিশীলতায় বৈচিত্র্য আনতে এধরনের আধুনিক ডিজাইন স্টুডিও পণ্যের মান বাড়াতে সাহায্য করবে বলেই মনে করেন সেইলর এর হেড অব ব্র্যান্ড রেজাউল কবির। তিনি জানান, `সেইলরের তৈরি পোশাকে প্রতিনিয়ত পরিবর্তন এবং ক্রেতা চাহিদাকে প্রাধান্য দেয়া হয়। তাই পোশাকে প্যাটার্ন ও কাট বৈচিত্র্যের সাথে যোগ হয়েছে এমব্রয়ডারি, রুচিশীল ফেব্রিক এবং প্রিন্টেড ভ্যালু এডিশন।`

ডিজাইন স্টুডিও চালু উপলক্ষে সেইররের ডিজাইন টিম-এর শীতকালীন কালেকশন নিয়ে ফ্যাশন শোর আয়োজন করা হয়। তিনটি পৃথক কিউতে ক্যাটওয়াকে অংশ নেন দেশ সেরা র্যাম্প মডেলরা।  ইন্ডিগো থিমে নিট ও ডেনিম পণ্য, পিউ লেদার, ফ্যানেল ফ্লিচ কাপড়ের শীতের পোশাকসহ ওভেন ও নিট কাপড়ের ওয়েস্টকোট র্যাম্পে প্রদর্শন করা হয়। শীতকালীন ফ্যাশন শোতে ইন্ডিগো, চেক-ক্যাজুয়াল এবং এথনিক -পার্টি তিনটি ভাগে পোশাক মূলত প্রাধান্য পায়।

আগ্রহী ক্রেতারা আউটলেটের পাশাপাশি শীতের নিত্যনতুন সেইলর- প্রোডাক্ট এর খোঁজখবর পাবেন ফেসবুকে সেইলরের অফিসিয়াল পেইজ-এ।